আজ, শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১০:৫৮

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় ফুটবল শ্রীপুর ও মহম্মদপুর চ্যাম্পিয়ন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সোমবার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

টুর্ণামেন্টে বালক গ্রুপে মহম্মদপুর উপজেলা ও বালিকা গ্রুপে শ্রীপুর উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে।

টুর্ণামেন্টের ১ম খেলায় বালিকা গ্রুপে মাগুরা সদর উপজেলা মুখোমুখি হয় শ্রীপুর উপজেলার। খেলায় মাগুরা সদর উপজেলাকে ১২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় শ্রীপুর উপজেলা।

অপরদিকে, বালক গ্রæপে মাগুরা সদর উপজেলা মুখোমুখি হয় মহম্মদপুর উপজেলার। এ খেলায় মাগুরা সদর উপজেলাকে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে মহম্মদপুর উপজেলা।

খেলা শেষে মাগুরা জেলা প্রশাসক ড.আশরাফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল ইসলাম, মহম্মদপুর সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহেল কাফী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন, যুগ্ম-সম্পাদক রানা আমীর ওসমান ও জেলা ক্রীড়া অফিসার অনামিকা দাস উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে বালিকা গ্রুপে সর্ব্বোচ গোলদাতা শ্রীপুর দলের সুমাইয়া আক্তার ও শ্রেষ্ঠ খেলোয়াড় বৃষ্টি মন্ডল পুরস্কার অর্জন করে। অপরদিকে বালক গ্রুপে, সেরা গোলদাতা মহম্মদপুর দলের সুজন, সেরা খেলোয়াড় মোমিনকে পুরস্কার দেওয়া হয়। টুর্ণামেন্টে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার পায় মহম্মদপুর দলের চৌকস খেলোয়াড় সোহাগ।

মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা ক্রীড়া অফিস আয়োজিত এ টুর্ণামেন্টে চার উপজেলার ৮ টি দল অংশ নিয়ে ছিল।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology